শৈলকুপায় পুলিশের পোশাক পরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

0

শৈলকুপা (ঝিনাইদহ)সংবাদদাতা ॥ শৈলকুপা উপজেলার করুনাকর গ্রামে প্রবাসী ফজলুল হক নিজাম উদ্দিনের বাড়িতে পুলিশের পোশাক পরে ডাকাতি হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে।
বাড়ির মালিক প্রবাসীর স্ত্রী নারগিস নাহার রিক্তা জানান,রাত আনুমানিক ২টার সময় আমার ঘরের দরজার তালা ভেঙে ৭/৮ জনের একটি অস্ত্রধারী ডাকাত দল প্রবেশ করে। এদের মধ্যে পুলিশের পোশাক পরা একজনসহ তিনজন আমার ঘরে প্রবেশ করে।এ সময় আমার হাত বেঁধে ও ছেলে মানিকের গলায় চাকু ধরে হত্যার হুমকি দিয়ে বলে যাকিছু আছে সব দিয়ে দে, নাহলে তোর ছেলেকে মেরে ফেলব। এরপর ঘরের শোকেসের ড্রয়ারের তালা ভেঙে প্রায় ৭ ভরি সোনার গহনা ও নগদ ৩২ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যায় তারা।
প্রতিবেশী আলাউদ্দিন জানান, এই বাড়ির মালিক নিজাম দীর্ঘদিন বিদেশে রয়েছেন। ওই বাড়িতে পরিকল্পিতভাবে ডাকাতি হয়েছে ।
এ ব্যাপারে স্থানীয় চেয়ারম্যান মতিয়ার রহমান বলেন, আমার এলাকায় চুরি -ডাকাতি ছিল না । কিন্তু হঠাৎ এ রকম একটা ঘটনা ঘটে গেলো যা খুব দুঃখজনক। তবে প্রশাসনের সাথে কথা বলে ঘটনার রহস্য উদঘাটন করে যারা জড়িত তাদের আটক করে আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে মালিথিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হামিদুল ইসলাম জানান, আসলে এটা ডাকাতি না, দস্যুতা। কারণ তিনজন লোক ঘরে ঢুকেছে। ৫ জনের অধিক হলে ডাকাতি হয়।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ঠাকুর দাস ম-ল জানান, আমি ঘটনা শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেব।