বাঘারপাড়ায় ১১৩ মুক্তিযোদ্ধাকে মুজিব কোট দিলেন বিপুল ফারাজী

0

বাঘারপাড়া (যশোর) সংবাদদাতা॥ যশোরের বাঘারপাড়ায় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করে মুজিব কোট প্রদান করেছেন যশোর -৪ আসনের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। রোববার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সংক্রান্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী।
অনুষ্ঠানে মোট ১১৩ জন বীর মুক্তিযোদ্ধাকে মুজিব কোট দেয়া হয়। পর্যায়ক্রমে যশোর -৪ আসনের সব মুক্তিযোদ্ধাকে মুজিব কোট দেয়া হবে জানানো হয়। মুজিব কোট পেয়ে বীর মুক্তিযোদ্ধারা বলেন, ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী মুক্তিযোদ্ধাদের যে মূল্যায়ন করেছেন তা মনে রাখার মতো। একই সাথে তার সাফল্য কামনা করেন দেশের এই শ্রেষ্ঠ সন্তানেরা।
এ সময় উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযুদ্ধা আব্দুর রাজ্জাক , বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালেক মাস্টার, দোহাকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযুদ্ধা হাফিজুর রহমান হারু, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ইউনুস আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফয়সাল আহমেদ মিল্টন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারিকেলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আলমগীর সিদ্দিকী, বাঘারপাড়া উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা সুলতান মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শেখ পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসেন প্রমুখ।