হরিণাকুন্ডুতে ইউপি সদস্যের বিরুদ্ধে ভাই হত্যার অভিযোগ

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার সাবেক বিন্নি গ্রামে মোমিনুর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আপন ভাই শামিমের মারধরের কারণে তার মৃত্যু হয়েছে। অন্যদিকে নিহত মোমিনুর রহমানের ভাই স্থানীয় ইউপি সদস্য শামিম হোসেন বলেছেন, ইটের ওপর পড়ে আঘাতজনিত কারণে তার ভাইয়ের মৃত্যু হয়েছে।
মৃত্যু নিয়ে পাল্টাপাল্টি অভিযোগের প্রেক্ষিতে প্রতিবেশীদের বরাত দিয়ে চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন জানান, গত বৃহস্পতিবার (৭ সেপ্টম্বর) রাতে মোমিনুর রহমান ও তার স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় তার স্ত্রী ভাসুর ইউপি সদস্য শামিমকে ডেকে নিয়ে আসেন। শামিম কাঠের বাটাম দিয়ে মোমিনুর রহমানকে আঘাত করলে গুরুতর আহত হন তিনি। তাকে প্রথমে ঝিনাইদহ ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।
চেয়ারম্যান কামাল হোসেন আরো জানান, শাসন করতে গিয়ে অসাবধানবশত এমন ঘটনা ঘটতে পারে বলে তার কাছে গ্রামের অনেকেই বলেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মোমিনের লাশ গ্রামের বাড়ি পৌঁছায়নি। এ ব্যাপারে নিহতের ভাই ইউপি সদস্য শামিম হোসেন জানান, ঝগড়ার সময় অসাবধানবশত মোমিন ইটের ওপর পড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। আমি তাকে কোনরূপ আঘাত করিনি। হরিণাকুন্ডু থানার ওসি আবু আজিফ জানান, তিনিও শুনেছেন ইটের ওপর পড়ে তার মৃত্যু হয়েছে। লাশের ময়না তদন্ত হলে প্রকৃত কারণ জানা যাবে। তবে পরিবার থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।