যশোরে আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী পরিষদের প্রার্থী ঘোষণা

0

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন যশোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ তাদের প্রার্থীদের নাম ঘোষণা করেছে। সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতির ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের নেতা মোহাম্মদ আলী রায়হান প্রার্থীদের নাম ঘোষণা করেন। নির্বাচনে সভাপতি পদে এম ইদ্রিস আলী ও সাধারণ সম্পাদক পদে খালেদ হাসান জিউসের নাম ঘোষণা করা হয়।
এছাড়া দুটি সহসভাপতির দুই পদে খোন্দকার মোয়াজ্জেম হোসেন মুকুল, সিরাজুল ইসলাম লেন্টু, যুগ্ম সম্পাদক পদে এম ফিরোজ আক্তার, গ্রন্থগার সম্পাদক পদে ইদ্রিস আলী-২, দুটি সহকারী সম্পাদক পদে বশির আহমেদ খাঁন, ও তপন কুমার বিশ্বাসের নাম ঘোষণা করা হয়। এছাড়া তিনটি সদস্য পদে আজিজুর রহমান বাবুল , রেজাউর রহমান ও রবিউল ইসলামের নাম ঘোষণা করা হয়।
এছাড়া গাজী আব্দুল কাদিরকে আহব্বায়ক ও মোহাম্মদ আলী রায়হানকে সদস্য সচিব করা করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ২০ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সামসুর রহমান, আব্দুল কাদের আজাদ, রফিকুল ইসলাম পিটু, শরীফ নূর মোহাম্মদ আলী রেজা, সৈয়দ মোকাররম হোসেন, খন্দকার দেলোয়ার হোসেন, মোশাররফ হোসেন, মুস্তাফিজুর রহমান মুকুল, শাহানুর আলম শাহীন, আসাদুজ্জামান, চিরন্তন মল্লিক, সেতেরা বেগম, মাহাবুবু সরকার লাল্টু , সোহেল শামীম, এস.এম বদরুজ্জামান পলাশ, আশরাফুল আলম বিপ্লব, সাজ্জাদ মোস্তফা রাজা ও ব্যারিষ্টার কাজী রেফাত রেজওয়ান সেতু।
অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শরীফ নূর মোহাম্মদ আলী রেজা।