হাইওয়ে পুলিশের পিটুনিতে রক্তাক্ত ইজিবাইক চালক

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ॥ ঝিনাইদর শহরের বাস টার্মিনাল এলাকায় আক্কাস আলী (২১) নামে এক ইজিবাইকচালককে থামতে বলেছিল হাইওয়ে পুলিশ। কিন্তু তিনি থামেননি। এই অপরাধে হাইওয়ে পুলিশের এক কনস্টেবল চাবি কেড়ে নিয়ে তার নাকে আঘাত করেন। এতে আক্কাস আলী রক্তাক্ত হন। আক্কাস আলীর বাড়ি মাগুরার ডেফলিয়া গ্রামে। তার পিতার নাম আব্দুল আজিজ মন্ডল।
রোববার বিকেল সাড়ে তিনটার দিকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর অসুস্থ হয়ে পড়লে আক্কাস আলীকে ঘটনাস্থলে উপস্থিত ফরহাদ নামে হাইওয়ে পুলিশের এক কনস্টেবল ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। প্রত্যাক্ষদর্শীরা জানান, ইজিবাইকের চাবি কেড়ে নিয়ে চালক আক্কাস আলীর নাকে আঘাত করলে তার নাক ফেটে রক্তাক্ত হয়। তবে হাইওয়ে পুলিশের ওই কনস্টেবলের নাম জানা যায়নি।
এ ব্যাপারে ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তাহিয়া জানান, আক্কাস আলীর নাকের নরম অংশটি ফেটে গেছে। তাকে চিকিৎসা প্রদান করা হয়েছে।
ঝিনাইদাহ হাইওয়ে পুলিশের ওসি মিজানুর রহমান গণমাধ্যম কর্মীদের জানান, বিষয়টি সম্পর্কে তিনি অবগত আছেন। দুই পক্ষকে নিয়ে বসাবসি করা হয়েছে। এ ব্যাপারে বিভাগীয় তদন্ত করা হচ্ছে।