যশোরে বিএনপির সমাবেশে যাওয়ায় শার্শার এবার ৩জনকে পিটিয়ে জখম

0

স্টাফ রিপোর্টার॥ গত ১ সেপ্টেম্বর বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যশোরের সমাবেশে যাওয়ায় এবার শার্শার রামপুর বাজারে ৩জন বিএনপি সমর্থককে পিটিয়ে জখম করেছে আওয়ামী লীগের দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে  সোমবার সন্ধ্যায় উলাশী ইউনিয়নের রামপুর বাজারে। আহতরা হলেন রামপুর গ্রামের বাবুর আলী সরদারের ছেলে নির্মাণ শ্রমিক আব্দুল খালেক (৩২), মিজান ফকিরের ছেলে শামীম হোসেন (২৬) ও মাটিপুকুর গ্রামের তাজ উদ্দিনের ছেলে লিটন হোসেন (২৭)। নিরাপত্তাহীনতায় আহতরা চিকিৎসার জন্য হাসপাতালে যেতে পারেননি। স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
স্থানীয় বিএনপির নেতারা জানান, গত শুক্রবারে আহতরা শার্শা ও নাভারনের বিএনপি নেতা কর্মীদের সাথে যশোরে বিএনপির সমাবেশে গিয়েছিলেন। সোমবার সন্ধ্যায় কাজ শেষে রামপুর বাজারে আওয়ামী লীগ ক্লাবের সামনে পৌঁছালে ওই গ্রামের সালাম চৌকিদার ও আলী হোসেনের ছেলে কানা মিন্টুসহ ৪/৫জন বেদমভ মারপিট করে। এ সময় রামপুর বাজারের লোকজন ঘটনাস্থলে জড়ো হয়ে প্রতিবাদ করলে সালাম চৌকিদার ও কানা মিন্টু আওয়ামী লীগের ক্লাবে ঢুকে পড়ে। এসময় তারা বিএনপি নেতাদের অশ্লীল ভাষায় গালি দেয় ও বিএনপিকে দেখে নেওয়ার হুমকি দেয়। রামপুর, ধলদা, মাটিপুকুর ও লাউতাড়া ওয়ার্ডের বিএনপি নেতারা নাম প্রকাশ না করার শর্তে বলেন উলাশী ইউনিয়ন পরিষদের চৌকিদার সালাম তাদের এলাকায় সন্ত্রাসী কায়দায় বিএনপি নিধনের দায়িত্ব পালন করছে।
এ ঘটনায় উলাশী ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। নেতৃবৃন্দ বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।
এ ব্যাপারে জানতে চাইলে শার্শা থানার অফিসার ইন চার্জ এস এম আকিকুল ইসলাম জানান, ঘটনাটি আমাকে কেউ জানায়নি। তবে এ ব্যাপারে কেউ অভিযোগ করলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।