শার্শায় অভিযানে গিয়ে মাদক কারবারির ছুরিকাঘাতে আহত পুলিশ সদস্য

0

শার্শা (যশোর) সংবাদদাতা॥ যশোরের শার্শায় মাদক উদ্ধার অভিযানে গিয়ে মাদক কারবারির ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন শার্শা থানার এএসআই আল আমিন।
রোববার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে শার্শা থানার শ্যামলাগাছি গ্রামের মাঝেরপাড়া কোরবান ডাক্তারের বাগানের ভেতর এ ঘটনা ঘটে।
জানা যায়, গোপন খবরের ভিত্তিতে এসআই সিদ্ধার্থ, এসআই রাশেদ ও এএসআই আল আমিনসহ মাদক উদ্ধার অভিযানে ওই এলাকায় যান। এ সময় আল আমিন মাদক বেচাকেনার সময় কারবারি সাকিবকে আটক করেন। আটকের এক পর্যায়ে সাকিবের সঙ্গে এএসআই আল আমিন হাতাহাতি হয়। একপর্যায়ে সাকিব তার কাছে থাকা গাঁজা কাটা কাচি দিয়ে আল আমিন এর বাম পায়ের হাঁটু বরাবর আঘাত করে পালিয়ে যান। পরে পুলিশ আল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। ঘটনায় জড়িত মাদক কারবারি ইমরান হোসেন, ইকরামুল, সাকিব ও জাহাঙ্গীরসহ জড়িতদের আটকে অভিযান চলছে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার শুভেন্দু কুমার মজুমদার বলেন, বিকেলে আহত অবস্থায় একজন পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার হাতে এবং হাঁটুতে আঘাতের চিহ্ন রয়েছে। সঙ্গীরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে গেছে।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আকিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। পুলিশের একাধিক টিম মাদক কারবারিদের আটকে অভিযান চালাচ্ছে। আহত এএসআই সুস্থ আছেন।