শার্শায় জামায়াত-শিবিরের ১৩ নেতাকর্মী আটক

0

শার্শা (যশোর) সংবাদদাতা ॥ শার্শা উপজেলায় জামায়াত ও শিবিরের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। গত ২৯ জুলাই রাতে ৮ জন ও ২৮ জুলাই রাতে আরও ৫ জনকে আটক করা হয়েছে।
আটকরা হলেন, বাগআঁচড়ার ডা. আফিল উদ্দিন ডিগ্রি কলেজের সিনিয়র সহকারী অধ্যাপক জামায়াত নেতা মাও. মোহাম্মদ সফিউদ্দিন, শার্শা উপজেলা সিনিয়র মাদ্রাসার সুপার মাও. আনোয়ারুল কবীর, ডিহি গ্রামের টিপু সুলতান, গাতিপাড়া গ্রামের মিনারুল ইসলাম, রহমতপুর গ্রামের রুহুল আমিন, বেনাপোল পোর্ট থানার ভবারবেড় গ্রামের আজিজুর রহমান, আজাদুর রহমান। অপরদিকে ২৮ জুলাই আটক জামায়াত নেতা গাতিপাড়া গ্রামের আব্দুল হক, বলিদাদাহ গ্রামের আব্দুর রাজ্জাক, পাকশি গ্রামের রমজান আলী, গোড়পাড়া গ্রামের শিবির নেতা সাকিবুল হাসান। স্বজনেরা জানান, ব্যবসা প্রতিষ্ঠান, বাড়ি ও মসজিদ থেকে বের হওয়ার সময় তাদের পুলিশ আটক করেছে। স্বজনেরা আরও জানান আটকদের নামে শার্শা ও বেনাপোল পোর্ট থানায় কোনও মামলা নেই। পুলিশের এই মানবতাবিরোধী কাজের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জামায়াতের কেন্দ্রীয় নেতা ও যশোর জেলার সাবেক আমির মাও. আজিজুর রহমান। তিনি অবিলম্বে আটককৃতদের নিঃশর্তে মুক্তি দাবি করেছেন।
এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম জানান, আটকদের নামে নাশকতার অভিযোগ ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।