সাতক্ষীরা-যশোর সড়কে পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

0

সাতক্ষীরা সংবাদদাতা॥ সাতক্ষীরা-যশোর মহাসড়কের ঝাউডাঙ্গায় ও কদমতলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুই জন নিহত হয়েছে।
শুক্রবার (২৮ জুলাই) সকালে ঝাউডাঙ্গায় ট্রাক চাপায় এক মোটরসাইকেল আরোহী ও দুপুরে কদমতলায় ব্যাটরিচালিত ইজিবাইকের চাপায় এক শিশু মারা গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম।
নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, সকালে সাতক্ষীরা-যশোর মহাসড়কের ঝাউডাঙ্গায় ট্রাক চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সুজা উদ্দিন (৪২)।
সুজা উদ্দিন সাতক্ষীরা সদর উপজেলার রায়টা গ্রামের আফিল উদ্দিন সরদারের ছেলে। তিনি তার মাকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে ঝাউডাঙ্গায় মানসিক প্রতিবন্ধি এক ব্যক্তির লাঠির খোঁচায় তাদের মোটরসাইকেলটি ট্রাকের নিচে চলে যায়।
এতে সুজা নিহত ও তার মা আহত হন। ঘটনার পরপরই ট্রাকটি দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।
এদিকে দুপুরে কদমতলায় আত্মীয়ের বাড়ির পাশে সাতক্ষীরা-যশোর মহাসড়কের ধারে খেলার সময় নিহত হয়েছে পাঁচ বছরের শিশু অনীক হাসান। অনীক শ্যামনগর উপজেলার শৈলখালী গ্রামের খোকন বাবুর ছেলে।
পরিদর্শক নজরুল জানান, শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় একটি ভ্যানের ধাক্কায় ব্যাটরিচালিত ইজিবাইক শিশুটির শরীরের উপরে পড়ে। তাতে শিশুটি মারা যায়। দুর্ঘটনার পরপরই ইজিবাইক ও ভ্যানটি সেখান থেকে দ্রুত পালিয়ে যায়।
নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে। সাতক্ষীরা সদর থানায় পৃথক দুটি মামলা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।