যশোর জেনারেল হাসপাতালে মোবাইল ফোন চুরিকালে দুই নারী আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রাশিদা বেগম (২৬) নামে এক যুবতীর ভ্যানিটিব্যাগ থেকে মোবাইল ফোনসেট চুরি করে পালানোর চেষ্টাকালে হাতেনাতে আটক হয়েছেন দুই নারী। তাদের গণপিটুনি দিয়ে পুলিশে দেওয়া হয়েছে।
আটকরা হলেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া (নাংলা) গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী সালেহা বেগম (৫০) ও সিরাজুল ইসলামের স্ত্রী সাহিদা বেগম (৩৫)। এর মধ্যে সালেহা বেগম বর্তমানে খুলনার সোনাডাঙ্গার বয়রার আজিজের মোড় এলাকার ফয়সালের বাড়িতে এবং সাহিদা বেগম বয়রার পূজাখোলার সুখির বাড়িতে ভাড়া থাকেন।
যশোর সদর উপজেলার নাজমুল হাসানের স্ত্রী ভুক্তভোগী রাশিদা বেগমের অভিযোগ, সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে তার ৭ বছরের মেয়ে তাজমিনের চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে যান। বহির্বিভাগে লাইনে দাঁড়িয়ে থাকার সময় উল্লিখিত দুই নারীর মধ্যে একজন কৌশলে তার ভ্যানিটিব্যাগের ভেতর থেকে একটি দামি মোবাইল ফোনসেট বের করে নেন। এ সময় তিনি বিষয়টি টের পেয়ে চোর চোর বলে চিৎকার দিলে স্থানীয় লোকজন ওই দুই নারীকে হাতেনাতে আটক করেন। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় তার মোবাইল ফোনসেটটি। পরে লোকজন আটক নারীদ্বয়কে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।
পুলিশ জানায়, এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা করেছেন রাশিদা বেগম।