রামপালে চুরির অপবাদে কিশোরকে আটকে রেখে মারধর,আটক ৩

0

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা ॥ রামপালে চুরির অপবাদ দিয়ে ইয়াছিন আরাফাত (১৫) নামে এক কিশোরকে আটকে রেখে বর্বর নির্যাতন ও হত্যাচেষ্টার ঘটনা ঘটেছে। গত শুক্রবার (২১ জুলাই) সকালে আসামি সরোয়ার হাওলাদারের বাড়িতে এ ঘটনা ঘটে। নির্য়াতিত কিশোরের পিতা অলিয়ার হাওলাদার রামপাল থানায় হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। আহত কিশোর আরাফাতকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।
নির্যাতনকারী আসামিরা হলো, উপজেলার মল্লিকেরবেড় গ্রামের মৃত মোজাম্মেল হাওলাদারের পুত্র সরোয়ার হাওলাদার (৬০), সরোয়ার হাওলাদারের স্ত্রী আকলি বেগম (৫৫), শহিদুল মাঝির পুত্র মাহামুদ ইসলাম (২৫), মোজাম্মেল হাওলাদারের পুত্র কেরামত হাওলাদার (৫০) ও আব্দুর রহমান খানের পুত্র গ্রাম পুলিশ নাসিম হাওলাদার (৩৬)। এদের মধ্যে সরোয়ার ও তার স্ত্রী আকলি পলাতক রয়েছেন। আসামিদের বাগেরহাটে আদালতে পাঠানো হয়েছে।
রামপাল থানার ওসি আশরাফুল আলম জানান, পূর্ব শত্রুতার জের ধরে চুরির মিথ্যা অপবাদ দিয়ে শিশু ইয়াছিনকে হাত পা বেঁধে নির্মমভাবে মারধর করে হত্যার চেষ্টা চালায়। ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।