পাইকগাছায় পুলিশ ভ্যান থেকে পালিয়ে যাওয়া আসামি আটক

0

পাইকগাছা(খুলনা) সংবাদদাত॥খুলনার পাইকগাছায় ডাকাতি মামলার এক আসামি পুলিশ ভ্যান থেকে হ্যান্ডক্যাপ পরা অবস্থায় পালিয়ে যায়। অবশ্য ৪ ঘন্টা পর ফের তাকে আটক করা হয়। রোববার রাত সাড়ে দশটার দিকে পুলিশ -জনতার সমন্বয়ে তাকে আটক করা হয়। রোববার সন্ধ্যায় পুলিশ সন্দিগ্ধ ডাকাত মনিরুল ইসলামকে আগড়ঘাটা বাজার থেকে আটক করে। থানা থেকে কয়েকশ গজ দূরে পোস্ট অফিসের সামনে পৌঁছানো মাত্রই হঠাৎ পুলিশকে আঘাত করে পুলিশ ভ্যান থেকে নেমে দ্রুত পালিয়ে যান তিনি। তাৎক্ষণিক পুলিশ পৌরসভার চারিদিক ঘিরে ফেলে। পৌরসভার বাইরে না যেতে না পারায় ৬নং ওয়ার্ডের ওয়াপদার রাস্তায় রাতে অস্বাভাবিক চলাচল করতে দেখে স্থানীয়রা ধাওয়া দিয়ে পুলিশ – জনতা তাকে গ্রেফতার করে। পুলিশকে আহত করার অপরাধে তার নামে থানায় আরও একটা মামলা হয়েছে। সে উপজেলার বিরাশি গ্রামের আবুল হোসেনের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক সুভাষ রায় জানান, গত ৫ জুন লস্কর ইউনিয়নের ডাকাতি প্রস্তুতি মামলার সন্ধিগ্ধ আসামি তিনি।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, গ্রেফতার ডাকাত মনিরুল ইসলাম খুব দুর্ধর্ষ। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।