যশোরে ১৪ বোতল বিদেশি মদসহ যুবক-যুবতী আটক

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরে বিদেশি ১৪ বোতল মদসহ দুই যুবক-যুবতীকে আটক করেছে ডিবি পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে শহরের রেল রোড আশ্রম মোড় থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, যশোরে শার্শা উপজেলার ভবেরবেড় মধ্যপাড়ার জাহাঙ্গীর হোসেনের স্ত্রী ময়না খাতুন (২৫) ও ভারতের দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগর থানার চালিতাবাড়িয়া গ্রামের মৃত নওশের আলী গাজীর ছেলে ইয়াসিন গাজী (২৭)।
ডিবি পুলিশের এসআই সোলায়মান আক্কাস জানান, দুপুর পৌনে ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রেল রোড আশ্রম মোড়ের মেঘনা স্টোরের সামনে দুই যুবক-যুবতী দাঁড়িয়ে আছেন। তাদের কাছে থাকা লাগেজের ভেতর বিদেশি মদ রয়েছে। এ খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে উল্লিখিত যুবক-যুবতীদের একটি লাগেজসহ তারা আটক করেন। পরে লাগেজে তল্লাশি চালিয়ে ১৪ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এছাড়া আটক যুবক ইয়াসিন আলী গাজীর কাছ থেকে একটি ভারতীয় পাসপোর্ট জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে আটক ইয়াসিন আলী গাজী ডিবি পুলিশকে জানান, তিনি লাগেজের ভেতর মদ লুকিয়ে পাসপোর্টে ভারত থেকে যশোরে এসেছেন। আটক ময়না খাতুন তাকে যশোরের বিভিন্ন স্থানে বিদেশি মদ বিক্রি করতে সহায়তা করে থাকেন। ডিবি পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, আটক যুবক-যুবতীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা করা হয়েছে।