যশোরের বকচরে যুবক খুন

0

স্টাফ রিপোর্টার॥ যশোর শহরের বকচরে  সোমবার (২৬ জুন) রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জসিম উদ্দিন (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। তিনি মণিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আব্দুল কুদ্দুস মোড়লের ছেলে।
কোতয়ালি থানা পুলিশের এসআই মেহেদী হাসান জানান, রাত ৮টার দিকে বকচর কোল্ড স্টোরেজের পেছনের লিটন ফ্লাওয়ার মিলের সামনে জসিম উদ্দিন নামে ওই যুবক ছুরিকাঘাতে নিহত হন বলে তারা জানতে পেরেছেন।
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক জসীম উদ্দীন জানান, রাত পৌনে ৯টার দিকে জসিম উদ্দিন নামে ওই যুবককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।
হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা যায়, রাকিব নামে এক যুবক মরদেহ হাসপাতালে নিয়ে আসেন। নিহতের ডান নিতম্বে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, তারা ঘটনাস্থলে রয়েছেন। তবে কারা কীজন্যে ওই যুবককে ছুরিকাঘাতে খুন করেছেন তা এখনো জানা যায়নি।
ডিবি পুুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, তারা এখনো হত্যার কারণ জানতে পারেননি।
নিহতের ছোটভাই নয়ন জানান, তার ভাই জসিম মাছের ব্যবসা করেন এবং স্থানীয় ভাই ভাই গোল্ডেন ফিসের ম্যানেজার। মণিরামপুর থেকে যশোরে এসেছিলেন ব্যবসা সংক্রান্ত কাজে। রাতে তিনি জানতে পারেন ছুরিকাঘাতে তার ভাই খুন হয়েছেন।
একটি সূত্র জানায়, জসিমের সাথে তার আরও দুই সঙ্গী ছিলেন। তারা এক সাথে মণিরামপুরে ফিরছিলেন। তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।
অপর একটি সূত্র জানায়,  জসিমকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করলে ভয়ে তার দুই সঙ্গী সেখান থেকে পালিয়ে যান। পরে তাদের একজন ফিরে এসে গুরুতর জখম জসিমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।