যশোরে পিস্তলের গুলি ও মাদকসহ ১ ব্যক্তি আটক

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরে পিস্তলের গুলি ও মাদকসহ সাঈদ মাহমুদ বাবু নামে এক ব্যক্তিকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। রোববার (৪ জুন) বিকেলে শহরের গাড়িখানা রোডে একটি কাগজের দোকানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে সাড়ে ৩টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা গাড়িখানা রোডের ইসলাম মার্কেটের ভাবনা এন্টারপ্রাইজ নামে কাগজের একটি দোকানে অভিযান চালান। এ সময় তারা দোকানে তল্লাশি চালিয়ে পিস্তলের ২ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেন। একই সাথে তারা দোকান মালিক সাঈদ মাহমুদ বাবুকে আটক করেন। আটক সাঈদ মাহমুদ বাবু ঘোপ নওয়াপাড়া রোডের নুর মোহাম্মদের ছেলে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোর খ-সার্কেলের সহকারী উপ-পরিদর্শক মামুন সাকি জানান, তাদের উপপরিদর্শক সাইদুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। তারা গোপন সংবাদের ভিত্তিতে গাড়িখানা রোডের ইসলাম মার্কেটের ওই দোকানে অভিযান চালিয়ে টেবিলের ড্রয়ারের ভেতর থেকে ২ রাউন্ড গুলি, ৯ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে আটক সাঈদ মাহমুদ বাবুর দাবি, তিনি নির্দোষ। দোকানের যে টেবিলের ড্রয়ারের ভেতর গুলি ও মাদকদ্রব্য পাওয়া গেছে তিনি ওই টেবিলটি ব্যবহার করেন না। তার অগোচরে দোকানের ভেতর ঢুকে কেউ হয়ত টেবিলের ড্রয়ারের ভেতর গুলি ও মাদকদ্রব্য রেখে গেছে তাকে ক্ষতি করার জন্যে।