খুলনায় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

0

খুলনা ব্যুরো ॥ খুলনায় চালককে খুন করে তার ইজিবাইক নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৩এপ্রিল) দুপুর আড়াইটার দিকে নগরীর লবণচরায় ডেসটিনির একটি মাঠ থেকে ইজিবাইক চালক রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রবিউল ইসলাম সাতক্ষীরার তালা উপজেলার শুকদেবপুর তেঁতুলিযা গ্রামের আজিজুল ইসলামের ছেলে। খুলনার দৌলতপুর এলাকায় বসবাস করতেন তিনি।
লবণচরা থানার অফিসার ইনচার্জ এনামুল হক বলেন, স্থানীয়রা দুপুর আড়াইটার দিকে ডেসটিনির পরিত্যাক্ত মাঠে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। তিনি আরও বলেন, রবিউল রোববার বাসা থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে যাননি। তিনি যে ইজিবাইক চালাতেন সেটিরও খোঁজ পাওয়া যাচ্ছে না। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।
উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) তাজুল ইসলাম বলেন, ইজিবাইক চালক রবিউল সাতক্ষীরার বাসিন্দা। তিনি খুলনার দৌলতপুরে থেকে ইজিবাইক চালাতেন। ধারণা করা হচ্ছে রোববার রাতে লবণচরা থানা এলাকার নির্জন জায়গায় ছদ্মবেশী যাত্রী তাকে এখানে নিয়ে আসে। ভারি বস্তু দিয়ে প্রথমে তার মাথায় আঘাত করা হয়। এরপর নাক ও মুখে রড দিয়ে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। প্রথমে লাশটির পরিচয় শনাক্ত করা যাচ্ছিল না। পরবর্তীতে রবিউলের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হয়।