যশোর দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগে ছাত্র সংঘ ও চৌগাছা ক্লাবের জয়

0

স্পোর্টস রিপোর্টার ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার-১) ক্রিকেট লিগের  বুধবারের (৩১ মে) দুটি খেলায় জয় পেয়েছে ছাত্র সংঘ ও চৌগাছা ক্রিকেট ক্লাব। খেলা দুটি উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে অনুষ্ঠিত হয়।
দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় অমৃত বাজার ইয়াং স্টার ক্লাব বনাম ছাত্র সংঘ। এ খেলায় ছাত্র সংঘ ১২৫ রানের বড় ব্যবধানে জয় লাভ করে। খেলায় টস জিতে প্রথমে ছাত্র সংঘ ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে অভি সর্বোচ্চ ১৫০ রান সংগ্রহ করে। তিনি ৬৯ টি বল খেলে ১৫ টি বাউন্ডারি এবং ১৩ টি ওভার বাউন্ডারির সাহায্যে এই রান সংগ্রহ করেন। এছাড়া বর্ণ ৩৯,আকাশ ২২ এবং আসিফ ১৩ রান সংগ্রহ করেন। বল হাতে অমৃত বাজার ইয়াং স্টার ক্লাবের শান্ত ২টি,মাহমুদ ,সাকিব,ইশা ও রানা ১টি করে উইকেট লাভ করেন। জয়ের জন্য তারা ২৬৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৪ ওভার ৫ বলে ১৪১ রানের তাদের ইনিংস গুটিয়ে ফেলে। দলের পক্ষ্যে ব্যাট হাতে গালিব ৩১,ইশা ২১ এবং সাকিব ১৪ রান সংগ্রহ করেন। বল হাতে ছাত্র সংঘের সুইট ৪টি,হাসান ও অভি ২টি করে এবং মেহেদী ও আফজাল ১টি করে উইকেট লাভ করেন।
দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় চৌগাছা ক্রিকেট ক্লাব বনাম সীমান্ত ক্লাব। খেলায় চৌগাছা ক্রিকেট ক্লাব ৮৯ রানে জয় লাভ করে। খেলায় টস জিতে চৌগাছা ক্রিকেট ক্লাব ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫৯ রান সংগ্রহ করে। দলের পক্ষ্যে ব্যাট হাতে সিন ১০৫,সোহেল ৫৪ এবং সোহাগ ৪৯ রান সংগ্রহ করে। বল হাতে সীমান্ত ক্লাবের কামরুল,জুম্মান,আহাদ,আরিজুল ও সাব্বির ১ টি করে উইকেট লাভ করেন। জয়ের জন্য তারা ২৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৩ ওভার ৪ বলে ১৭০ রানে তাদের ইনিংস গুটিয়ে ফেলে। দলের পক্ষ্যে ব্যাট হাতে সাকিব ৫১,বাপ্পা ৪৫ এবং রাহুল ২১ রান সংগ্রহ করেন। বল হাতে চৌগাছা ক্রিকেট ক্লাবের টুটুল ৩টি,কাজল,লিমন ও পার্বন ২টি করে এবং রনি ১টি উইকেট লাভ করেন।