রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দেওয়ায় আগুন ধরিয়ে দিলেন মালিক !

0

রাজগঞ্জ (যশোর) সংবাদদাতা॥ কাগজ-পত্র না থাকায় মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দেওয়ায় সেটিতে আগুন ধরিয়ে দিলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে  রোববার (২৮ মে ) দুপুরে মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের জামতলা মোড়ে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ট্রাফিক সার্জেন্ট কবির হোসেন কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছিলেন রামপুর জামতলা মোড় নামকস্থানে। এ সময় সাতক্ষীরার কলারোয়া উপজেলার রায়টা গ্রামের আব্দুস সাত্তার বাবুর ছেলে মৎস্য ব্যবসায়ী হোয়াইট ১৫০ সিসির একটি লাল রংয়ের পালসার মোটরসাইকেল চালিয়ে রাজগঞ্জে যাচ্ছিলেন। এসময় পুলিশ তার গতিরোধ করে। তার কাছে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চায়। এসময় তিনি পুলিশকে কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় মামলা দেন ট্রাফিক কর্মকর্তা। আর এতেই ক্ষিপ্ত হয়ে তিনি তার নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।
মোটরসাইকেলের মালিক হোয়াইট জানান, পুলিশকে কাগজপত্র দেখানোর পরও পুলিশ তার বাইকটি আটক করে কোনও কথা না শুনেই মামলা দিয়েছে। যে কারণে অনেকটা হতাশ হয়ে তিনি তার বাইকে আগুন ধরিয়ে দিয়েছেন। তবে স্থানীয় প্রত্যক্ষদর্শী রেজাউল ইসলাম জানান, ট্রাফিক পুলিশকে তার বাইকের কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় মামলা দেওয়ায় হয়। এসময় তিনি ক্ষোভে এমনটি করেছেন।
ট্রাফিক সার্জেন্ট কবির হোসেন জানান, বাইকটির কাগজপত্র না থাকায় মামলা দিয়ে বাইকটি ছেড়ে দেওয়া হয়। এ ঘটনার প্রায় আধাঘন্টা পরে বাইকের মালিক তার নিজের বাইকটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদের জন্য মোটরসাইকেলের মালিক হোয়াইটকে তদন্ত কেন্দ্রে নেওয়া হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মোটরসাইকেলের মালিক হোয়াইট নামের ওই যুবক রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রেই অবস্থান করছিলেন।