মাদক কারবারি লিপির শাড়ির আঁচলে ১১০ ইয়াবা

0

স্টাফ রিপোর্টার,অভয়নগর(যশোর)॥ যশোরের অভয়নগরে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ লিপি বেগম (৪৩) নামে চিহ্নিত এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ মে) দুপুরে উপজেলার বুইকারা গ্রামে আকুঞ্জিপাড়া থেকে তাকে আটক করা হয়।
আটক লিপি বেগম বুইকরার হিরু মোল্যার স্ত্রী। তার বিরুদ্ধে অভয়নগর থানায় ২০টি মাদক মামলা রয়েছে।
অভয়নগর থানার উপপরিদর্শক আবু বাক্কার সিদ্দিক জানান, মাদকদ্রব্য বিক্রি করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টায় উপজেলার বুইকরার আকুঞ্জিপাড়ায় অভিযান চালানো হয়। এ সময় বাড়ির উঠানে দাঁড়িয়ে থাকা একাধিক মাদক মামলার আসামি লিপি বেগম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাবার চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশি করে শাড়ির আঁচলে লুকিয়ে রাখা ১১০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির এক হাজার ৮শ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী জানায়, কথিত সাংবাদিক পরিচয়ে এক জামাইয়ের ছত্রছায়ায় থাকা মাদক সম্রাজ্ঞী খ্যাত লিপি বেগম দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। প্রতিবাদ করলে সেই জামাইয়ের মাধ্যমে সংবাদ প্রকাশসহ মামলা দেয়ার হুমকি দিয়ে থাকেন তিনি। তাকে আটক করায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।
এ ব্যাপারে অভয়নগর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, আটক লিপি বেগমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ইতোপূর্বে তার বিরুদ্ধে অভয়নগর থানায় ২০টি মাদক মামলা রয়েছে।