ঝিকরগাছায় ১০৬টি সোনার বার উদ্ধার মামলার চার্জশিট, অভিযুক্ত ২

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের ঝিকরগাছা উপজেলার ব্যাংদাহ এলাকা থেকে ১০৬টি সোনার বার (১২ কেজি ৩৬৫ গ্রাম) উদ্ধার মামলায় দুই জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এই চার্জশিট দাখিল করেন ঝিকরগাছা থানা পুলিশের ইনসপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামান।
চার্জশিটে অভিযুক্তরা হলেন চৌগাছা উপজেলার বড় কাবিলপুর গ্রামের আব্দুস সালামের ছেলে সাজু আহমেদ (১৯) ও ইউনুচ আলীর ছেলে জিয়ারুল ইসলাম (২৩)।
মামলার বিবরণে জানা গেছে, ২০২২ সালের ১৮ অক্টোবর দুপুর সোয়া ১২টার দিকে বিজিবি হাবিলদার মো. নুর আলম মিয়া গোপন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা উপজেলার ব্যাংদাহের বাঁশতলা মোড়ে অভিযান চালিয়ে সাজু আহমেদ নামে এক যুবককে আটক করেন। পরে তার শরীর তল্লাশি চালিয়ে কোমর থেকে কসটেপ ও সুতির কাপড় দিয়ে মোড়ানো ১০৬টি সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন ১২ কেজি ৩৬৫ গ্রাম। এই সোনার বারগুলো ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন সাজু আহমেদ। এ ঘটনায় বিজিবি হাবিলদার মো. নুর আলম মিয়া ঝিকরগাছা থানায় একটি মামলা করেন। পুলিশ মামলার তদন্তকালে এ ঘটনার সাথে চৌগাছা উপজেলার বড় কাবিলপুর গ্রামের জিয়ারুল ইসলামের সম্পৃক্ততা পায়। যে কারণে সাজু আহমেদ ও জিয়ারুল ইসলামকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।