পাইকগাছায় মন্দির কমিটি নিয়ে দ্বন্দ্বে হামলায় দুই নারীসহ জখম ১০জন, গ্রেফতার ৭

0

 

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা ॥ পাইকগাছায় মন্দির কমিটি নিয়ে বিরোধে দুই নারীসহ ১০ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। ঘটনাটি গত শুক্রবার (৫ মে)  সন্ধ্যায় রাড়ুলী হরেকৃষ্ণ দাসের বাড়ির পাশে ঘটেছে। এ ঘটনায় থানায় ১৫ জনের নামে মামলা হয়েছে।
উপজেলার রাড়ুলি দক্ষিণ পাড়া সর্বজনীন পূজা মন্দির কমিটি নিয়ে বিধান চন্দ্র সরকার ও প্রতিপক্ষ শিবপদ সরকারদের মধ্যে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে দু পক্ষের মধ্যে বিরোধ দেখা দিলে প্রতিপক্ষের বিরুদ্ধে সুনেত্রা নামে এক মহিলা থানায় জিডি করেন। এ কারণে সন্ধ্যায় স্থানীয় ষষ্ঠীতলা বাজার থেকে বাড়ি ফেরার পথে বিধান সরকার (৫২) ও রাজু মন্ডলকে ( ২২) দা দিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ। এ ঘটনায় দু পক্ষ মুখোমুখি হলে শিবপদ গংয়ের দা ও কাচির কোপে দু মহিলাসহ ১০ জন রক্তাক্ত জখম হন। বিধান সরকার ও রাজু মন্ডলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।
অন্যান্য আহতরা হলেন,প্রশান্ত মন্ডল(৪৫),কার্তিক বৈরাগী(৪৮),বৈশাখী সরকার(১৯),তপতি রাণী (৪২),গণেশ মন্ডল (৩৪) বিকাশ চন্দ্র সরকার,বিধান ( ৩৮)ও শ্যমল সরকার(৪৫)। বিকাশ চন্দ্র সরকার বাদী হয়ে শিবপদ সরকারকে প্রধান করে ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১৫ জনের নামে থানায় মামলা করেছে। শ্যামল সরকার জানান, শিবপদ সরকার মন্দির কমিটির ১২ বছর সভাপতির পদ দখল করে রেখে টাকা আত্মসাৎ করেছেন। কোনও হিসেব না দেওয়ায় স্থানীয়রা বিকাশ চন্দ্রকে সভাপতি করে সকল দায়িত্ব পালন করছেন। এ নিয়ে বিরোধ দেখা দেয়। প্রতিপক্ষরা পলাতক থাকায় তাদের মতামত নেওয়া যায়নি। এবিষয়ে থানার ওসি রফিকুল ইসলাম জানান, থানায় মামলা হয়েছে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।