নড়াইলের মিরাপাড়া হাইস্কুলের প্রধান শিক্ষকের অপসারণ দাবি

0

নড়াইল সংবাদদাতা॥ নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব হোসেনের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯মার্চ) বেলা ১১টার দিকে মিরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে স্কুলের ছাত্র- ছাত্রী,এলাকাবাসী ও অভিভাবকদের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।এছাড়া স্কুলের দু’শতাধিক শিক্ষার্থী রোববার ক্লাস বর্জন করে।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন,পাশের পলইডাঙ্গা গ্রামের কতিপয় প্রভাবশালীর ছত্রছায়ায় থেকে স্বেচ্ছাচারিতার মাধ্যমে ক্ষমতার অপব্যবহার করে একের পর এক অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকান্ড করে চলেছেন প্রধান শিক্ষক আইয়ুব হোসেন। তার (প্রধান শিক্ষক) সহযোগী হিসেবে কাজ করেন স্কুলের আরেক শিক্ষক মিজানুর রহমান কাজী।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ইউপি সদস্য আনিচ শেখ, আলী আহমেদ সিকদার, দেলোয়ার হোসেন, মিরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ রায় প্রমুখ।
এ ব্যাপারে প্রধান শিক্ষক আইয়ুব হোসেনের যোগাযোগ করা হলে তিনি জানান,আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।স্কুলের কোন অনিয়ম, দুর্নীতির সঙ্গে অদৌ আমি জড়িত নই।শিক্ষা কর্মকর্তাসহ সংশ্লিষ্ট উর্দ্ধতনদের সঙ্গে আলাপ-আলোচনা করে আমি স্কুলের সার্বিক কর্মকান্ড পরিচালনা করে থাকি।