প্রাথমিক বৃত্তি পরীক্ষায় চৌগাছা উপজেলার শ্রেষ্ঠ রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুল

0

এম এ রহিম, চৌগাছা (যশোর)॥ ২০২২ সালের প্রাথমিক বৃত্তি পরীক্ষা যশোরের চৌগাছায় উপজেলায় শ্রেষ্ঠ রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুল। এ বছর বিদ্যালয়টি থেকে দশজন শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে দশজনই ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। এ ফলাফলের ভিক্তিতে উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুল থেকে বৃত্তি পেয়েছে ইমরান সানি (৮৩৪), তৌফিক আলম তূর্য (৮৩৫), তাহানুর রহমান (৮৩৬), আবিদ শাহরিয়ার সামি (৮৩৭), এ এইচ এম আব্দুল্লা ইয়াছার (৮৩৮), সুবাহ সুনেহরী (৮৩৯), তাসনিম জিয়া (৮৪০), ফারজিয়া বিনতে ফারুক (৮৪১), তাজমীন জাহান রেশমি (৮৪২) ও তানজিলা তাবাসসুম (৮৪৩)। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা জানায়, স্কুলটি ছায়াঘেরা শহরের কোলাহল মুক্ত অত্যন্ত মনোরম পরিবেশে অবস্থিত। স্কুলটি নিয়মানুবর্তিতা ও সুশৃংখলার সাথে পরিচালিত হয়। বিদ্যালয়ের সকল শিক্ষকরা যত্ন নিয়ে আমাদের পাঠদান করান। স্কুলটির প্রধান শিক্ষক জানান, এ বছর রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুল হতে দশজন শিক্ষার্থী প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে দশজনই ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে।
রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুলের সহকারী প্রধান শিক্ষক সামাউল ইসলাম বলেন, ২০২০ সালে প্রতিষ্ঠিত এ স্কুলটি শুরু থেকে চৌগাছায় শিশু শিক্ষায় একটি আদর্শ প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করে।
অভিভাবক চৌগাছা তরিকুল ইসলাম পৌর কলেজের অধ্যক্ষ মুনঞ্জুরুল আলম লিটু বলেন, কোমলমতি শিক্ষার্থীরা এমন ভালো ফলাফল অর্জন করায় আমরা আনন্দিত।
রাগীব আহসান নিহাল আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা বিশিষ্ট আইনজীবী এ বি এম আহসানুল হক আহসান বলেন, প্রতিষ্ঠানটি ইতোমধ্যে শিশু শিক্ষায় একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠানে রূপান্তরিত হয়েছে। আগামীতে আরো ভালো কিছু করতে চাই।