ঢাকায় গ্রেফতার ছাত্রদল নেতাদের বাড়িতে অনিন্দ্য ইসলাম অমিত

0

স্টাফ রিপোর্টার॥ বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে পুলিশের অভিযানে আটক ছাত্রদল নেতাদের যশোরের স্বজনদের খোঁজ খবর নিলেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।
গতকাল শনিবার তিনি যশোরের মণিরামপুর ও শার্শা উপজেলার বাসিন্দা কেন্দ্রীয় ও ঢাকা কলেজ ছাত্রদল নেতৃবৃন্দের বাড়িতে গিয়ে তাদের পিতা-মাতাসহ পরিবারের অন্যান্য সদস্যদের খোঁজ খবর নেন।
প্রথমে অনিন্দ্য ইসলাম অমিত মণিরামপুর উপজেলার কাশিপুর গ্রামস্থ ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি শাহিনুর রহমানের বাস ভবনে যান। এরপর তিনি মনোহরপুর গ্রামের বাসিন্দা কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মুতাসিম বিল্লাহর বাড়িতে যান। সেখান থেকে তিনি শার্শা উপজেলার শ্যমলাগাছী গ্রামস্থ ঢাকা কলেজ ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রুবেল হাসানের বাড়িতে যান। এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম- আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য মো. মুছা, মণিরামপুর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. শহীদ ইকবাল হোসেন, যুগ্ম- আহ্বায়ক মফিজুর রহমান, আসাদুজ্জামান মিন্টু, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল হাই, শার্শা উপজেলা বিএনপির আহ্বায়ক খায়রুজ্জামান মধু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, সহ-সভাপতি বেনজির বিশ্বাস, ঝাঁপা ইউনিয়ন বিএনপি আহ্বায়ক আলাউদ্দিন আহমদ, যুগ্ম- আহ্বায়ক মাষ্টার হারুন অর রশিদ বাবুল, মতিয়ার রহমান প্রমুখ।