চাঁচড়ার রনি হত্যা মামলায় চার জন আটক

0

 

 

স্টাফ রিপোর্টার॥ যশোরের চাঁচড়া এলাকার রনি হত্যা মামলার চার আসামিকে আটক করেছে স্থানীয় ফাঁড়ির পুলিশ । শনিবার সকালে চাঁচড়া চেকপোস্ট মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে।
আটকরা হলেন চাঁচড়া ভাতুড়িয়া গ্রামের গফফার হোসেন, একই এলাকার অহিদুজ্জামান লিটন, আলামিন ও শান্ত।
চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ আকিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন আসামিরা চাঁচড়া এলাকায় অবস্থান করছেন। তাৎক্ষণিক পুলিশের একটি টিম তাদেরকে আটক করে।
গত ১ অক্টোবর সন্ধ্যার দিকে চাঁচড়া গোলদার পাড়ার বাবর আলীর ছেলে রনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ২ অক্টোবর রাত আটটায় চাঁচড়া বর্মণ পাড়ার শ্মশানের পাশের একটি খাল থেকে রনির মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল হয়। এ ঘটনায় রনির মা ছায়রা বেগম নারায়ণপুরের মৃত ওসমানের ছেলে নুরু মহুরী ও তার ছেলে ইসরাজুলসহ ১২ জনের বিরুদ্ধে কোতয়ালি থানায় হত্যা মামলা করেন।
ঘটনার পরেই চাঁচড়া বর্মনপাড়ার পুলিন বর্মনের ছেলে রকিকে আটক করে পুলিশ। এরপর থেকে অন্য আসামিরা পলাতক ছিলো। সাম্প্রতি তাদের কয়েকজন এলাকায় ফিরে আসে। ওই খবর পুলিশ জানতে পেরে তাদেরকে আটক করে।
এ পর্যন্ত এ মামলার পাঁচ আসামি আটক করা হয়েছে। তবে মূলহোতা নুরু মহুরী, তার ছেলে ইসরাজুল, জামাই এনামুল, রবি, মানিক, রফিকুল ও সজল পলাতক রয়েছে।