যশোরের বেজপাড়ায় তরুণ ছুরিকাঘাতের ঘটনায় মামলা

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোর শহরের বেজপাড়া পূজার মাঠে নাগরদালনায় বসা নিয়ে দ্বন্দ্বে লিমন (১৮) নামে এক তরুণ ছুরিকাঘাতের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। ৪ জনকে আসামি করে গত শনিবার রাতে মামলাটি করেছেন আহত তরুণের পিতা আব্দুল করিম। তিনি বেজপাড়া সাদেক দারোগার মোড় এলাকার বাসিন্দা।
আসামিরা হচ্ছে,চাঁচড়া রায়পাড়ার মরার ছেলে আপন (২১), সিটি কলেজপাড়া বউবাজার পানির ট্যাংকির পাশের মো. জনির ছেলে বাঁধন (২০), জিলাস্কুল এলাকার শাকিল (২০) ও ঘোপের অভি (১৯)।
আব্দুল করিমের অভিযোগ, তার স্কুল পড়ুয়া  ছেলে লিমন গত ৫ অক্টোবর রাত সাড়ে আটটার দিকে বেজপাড়া পূজার মাঠে ঘুরতে যায়। সেখানে এ সময় নাগর দোলনায় উঠাকে কেন্দ্র করে উল্লিখিত আসামিদের সাথে তার ছেলের গোলোযোগ হয়। এরই এক পর্যায়ে আসামিরা লিমনকে ছুরিকাঘাত করলে সে গুরুতর জখম হয়। এছাড়া আসামিরা পা দিয়ে গলা চেপে ধরে শ্বাসরোধে তাকে হত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে আসামিরা তাকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর লিমনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে লিমনকে খুলনা মেডিকেল হাসপাতালে রেফার করেন চিকিৎসকেরা। বর্তমানে সেখানে চিকিৎসাধীন লিমন।