চৌগাছায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

0

 

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ চৌগাছায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী শাহিদা খাতুন (২৯) কে শ^াসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। রোববার সকালে পৌরসভার ৫নং ওয়ার্ডের কলেজপাড়া মহল্লার একটি বাসার মেঝে থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শাহিদা খাতুন চৌগাছার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের রবিউল ইসলামের মেয়ে। এ ঘটনায় স্বামী সেলিম উদ্দিন পলাতক রয়েছে। পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে যশোরে হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কয়ারপাড়া গ্রামের রবিউল ইসলামের মেয়ে শাহিদা খাতুন ডিভাইন কোল্ড স্টোরে দিন চুক্তিতে কাজ করতেন। একই কোল্ড স্টোরে কুষ্টিয়া জেলার বৈদ্যনাথতলা গ্রামের মৃত নজির মালিথার ছেলে সেলিম উদ্দিনও কাজ করতেন। এক সাথে কাজ করার সুবাদে তাদের দুজনের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুই মাস আগে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং কলেজ পাড়ার জৈনক মামুনের বাড়িতে ঘরভাড়া করে থাকতেন।
মহল্লাবাসী জানান, তারা দুজনই শনিবার কাজ করে রাত আনুমানিক ১০টার দিকে বাসাতে আসেন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে পাশের ভাড়াটিয়া সেলিনা বেগম তাদের বাড়িতে গিয়ে শাহিদাকে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীদের জানান। স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে যশোরে হাসপাতাল মর্গে পাঠায় ।
ঘটনাস্থলে থাকা থানার এস আই বাচ্চু শেখ জানান, নিহতের গলায় রশির দাগ রয়েছে। তবে রশিটি পাওয়া যায়নি, এমনকী ওই নারীর স্বামীও পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণলা করা হচ্ছে তাকে রশি দিয়ে শ^াসরোধে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।