বেনাপোল পৌর বিএনপি’র নির্বচান সম্পন্ন

0

 

বেনাপোল (যশোর) সংবাদদাতা॥ দীর্ঘ ১৩ বছর পর শনিবার দুপুরে সরাসরি নির্বাচনের মাধ্যমে বেনাপোল পৌর বিএনপির কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনে নাজিম উদ্দিন সভাপতি ও আবু তাহের ভারত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বেনাপোলের বড়আঁচড়া গ্রামের একটি বাগান বাড়িতে বেনাপোল পৌর সভার ৯ টি ওর্য়াডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬৪০ জন কাউন্সিলর প্রত্যক্ষ নির্বাচনের মাধ্যমে পৌর বিএনপির কমিটি গঠন করেন।
নির্বাচনের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, যশোর জেলা বিএনপি’র সদস্য সচিব সাবেরুল হক সাবু, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাবেক দপ্তর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি, যশোর নগর বিএনপির সাবেক সভাপতি মারুফুল ইসলাম মারুফ,সাবেক কেন্দ্রীয় যুবদলের সহসাধারণ সম্পাদক নুরুজ্জামান লিটন, শার্শা উপজেলা বিএনপির আহবায়ক খায়রজ্জামান মধু, যুগ্ম আহবায়ক আবুল হাসান জহির, বিএনপি নেতা আশরাফুল আলম বাবুসহ বিএনপির, যুবদল,ছাত্রদল, সেচ্ছাসেবক দলের কয়েক হাজার নেতা- কর্মীরা।
নির্বাচনে সভাপতি পদে নাজিম উদ্দীন ও মাসুদুর রহমান মিলন এবং সাধারণ সম্পাদক পদে আবু তাহের ভারত ও মো. শাহবুদ্দিন প্রতিদ্বন্দিতা করেন।