যশোরে শিক্ষার্থী ও উদ্যোক্তা গ্রুপ ‘উইনি’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত

0

যশোরে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ শিক্ষার্থী ও উদ্যোক্তা গ্রুপ ‘উইনি’র দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। যশোরের স্বনামধন্য প্রতিষ্ঠান ‘আইডিয়া’র শিক্ষার্থী-উদ্যোক্তা সৃষ্টির অনলাইন প¬াটফর্ম ‘উইনি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে প্রেস ক্লাব যশোর মিলনায়তনে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রায় ২৮ হাজার সদস্যের এই গ্রুপটির ২য় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে অনুষ্ঠানে শতাধিক শিক্ষার্থী ও উদ্যোক্তা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রুপটির প্রতিষ্ঠাতা আইডিয়া’র উপদেষ্টা ও সরকারি এমএম কলেজের সহকারী অধ্যাপক মো. হামিদুল হক শাহীন, প্রেস ক্লাব যশোরের যুগ্ম সম্পাদক মিলন রহমান, উইনি গ্রুপের নির্বাহী প্রধান মলি¬কা আফরোজ প্রমুখ।
আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এরপর গ্রুপে ‘উইনি দেখাও তোমার প্রতিভা’ শিরোনামে ভার্চ্যুয়াল প্রতিযোগিতার ৮টি ইভেন্টে ২৪টি পুরস্কার বিতরণ করা হয়। পরে যশোরের খ্যাতনামা ব্যান্ডদল ‘শব্দ’র মিউজিক ফেস্ট ও সাংস্কৃতিক পর্ব অনুষ্ঠিত হয়। সবশেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে উইনি গ্রুপের বর্ষপূর্তি ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের পর্দা নামে। বিজ্ঞপ্তি