সাতক্ষীরায় কলেজ অধ্যক্ষকে গুলি

0

লোকসামজ ডেস্ক॥ সাতক্ষীরায় মোশাররফ হোসেন মোশা নামে এক কলেজ অধ্যক্ষকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। গুলিব্দ্ধি অবস্থায় তাকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (২১ জুন) দুপুরে সাতক্ষীরা সদরের বাশদহা শহীদ স্মৃতি কলেজ মোড়ে এ ঘটনা ঘটে। তিনি বাশদহা শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ ও সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।
বাশদহা শহীদ স্মৃতি কলেজের উপাধ্যক্ষ দীপক কুমার মল্লিক জানান, কলেজ থেকে দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরার উদ্দেশে মোটরসাইকেলে বের হয়ে যান মোশাররফ হোসেন। কলেজ গেট থেকে একটু দূরে আব্দুল জলিলের বাড়ির সামনে হেলমেট পরা অজ্ঞাত মোটরসাইকেল আরোহী তাকে গুলি করে। এতে পায়ে গুলিবিদ্ধ হয়ে রাস্তায় ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
চিকিৎসক সুজিত রায় জানান, মোশাররফ হোসেনের পায়ে যে গুলি লেগেছে, গুলি ভেদ করে বেরিয়ে গেছে। তার পা এক্স-রে করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স. ম. কাইউম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।