রামপালে সমাজসেবক মিন্টুকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

0

 

রামপাল (বাগেরহাট) সংবাদদাতা॥ রামপালের সমাজসেবক আলহাজ মেহেদী হাসান মিন্টু(৫৪)কে হত্যা চেষ্টার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ১১, তারিখ ১৩-০৬-২০২২। মামলায় ৯ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঝাত ২/৩ জনকে আসামি করা হয়েছে। আসামিদের আটকের জন্যে রামপাল থানা পুলিশ অভিযান জোরদার করেছে।
এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার হোগলডাঙ্গা গ্রামের মৃত হাওলাদার আফতাব উদ্দিনের ছেলে মেহেদী হাসান মিন্টু গত শনিবার রাতে একটি জানাযা নামাজে অংশ নিয়ে খুলনার বাসায় ফিরছিলেন। গোবিন্দপুরের জনৈক জাহাঙ্গীর মোল্লার বাড়ির সামনে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে একই এলাকার মৃত আব্দুল কাদের চৌধুরীর ছেলে আব্দুল ওয়াদুদ চৌধুরী, আব্দুল মুকিত চৌধুরী, মৃত আবু বকার মোল্লার ছেলে সাইদ মোল্লা, ফরহাদ মোল্লা, মিজান মোল্লা, মশিউর মোল্লা, সাইদ মোল্লার ছেলে ওমর মোল্লা, মৃত আবেদ আলীর ছেলে আজিম মোল্লা, মৃত জামাল মোল্লার ছেলে জাকির মোল্লাসহ অজ্ঞাত ২/৩ জন আসামি বাঁশের লাঠি, রড, দা ও হাতুড়ি নিয়ে অতর্কিত হামলা, মারপিট ও কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর আহত মিন্টুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে নেওয়া হয়। এ সময় হামলাকারীরা নগদ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়, তার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করে।
আহত মিন্টু জানান আসামিরা প্রভাবশালী। তারা মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও দাবি করেন।
এ বিষয়ে রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।