মণিরামপুরে নেহালপুর ও শ্যামকুড় ইউনিয়ন বিএনপির তফসিল ঘোষনা, আ.লীগ নেতার বিএনপিতে যোগদান

0

স্টাফ রিপোর্টার,মণিরামপুর (যশোর) ॥ মণিরামপুরে শুক্রবার সন্ধ্যায় নেহালপুর ও শ্যামকুড় ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে তফসিল ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে থানা বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন থানা বিএনপির আহ্বায়ক সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত(মণিরামপুর) নেতা আবদুস সালাম আজাদ, একে শরফুদ্দৌলা ছটলু ও অ্যাডভোকেট এম গফুর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির আহবায়ক খায়রুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল হাই, থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুর রহমান প্রমুখ। পরে জেলা নেতৃবৃন্দ নেহালপুর ও শ্যামকুড় ইউনিয়ন বিএনপির কমিটি গঠন উপলক্ষে তফসিল ঘোষনা করেন। তফাসিল অনুযায়ী ইউনিয়ন দুটিতে মনোয়নপত্র গ্রহণ ১০ জুন, জমাদান ১১ জুন। নেহালপুরে নির্বাচন হবে ১৯ জুন এবং শ্যামকুড়ে নির্বাচন অনুষ্ঠিত হবে ১৭ জুন।
গতকাল নেহালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন সাবেক ইউপি চেয়ারম্যান নজমুস সাদত ও অধ্যাপক রফিকুল বারী। সাধারন সম্পাদক পদে খলিলুর রহমান ও আবদুল বারিক এবং সাংগঠনিক সম্পাদক পদে মনোয়নপত্র সংগ্রহ করেন আলি হামজা। অপরদিকে শ্যামকুড় ইউপিতে সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন আবদুল মোমিন, সাধারন সম্পাদক পদে মাহাবুবুর রহমান ও সাংগঠনিক সম্পাদক পদে বুলবুল হোসেন।
অনুষ্ঠানে অতিথিবৃন্দের হাতে ফুলের তোড়া দিয়ে নেহালপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা(সদস্য) সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগদান করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নেহালপুর ইউনিয়ন বিএনপি নেতা নজমুস সাদাত, খলিলুর রহমান, ইউনুচ আলী, মোতালেব গাজী, খানজাহান আলী প্রমুখ।