যশোরের খালধার রোডের কুখ্যাত অপু খুন

0

স্টাফ রিপোর্টার
যশোর শহরের খালধার রোডে মঙ্গলবার সকালে প্রতিপক্ষের হামলায় অপু মিয়া (৩৫) নামে এক যুবক খুন হয়েছে। সে ওই এলাকার হাবিবুর রহমানের ছেলে। চিহ্নিত সন্ত্রাসী অপুর বিরুদ্ধে হত্যাসহ সাতটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি রূপান কুমার সরকার জানান, সকাল সাড়ে ৬টার দিকে অপু রিকসায় করে শহরের মাছ বাজারে যাচ্ছিল। বাড়ির কাছে আলিয়া আমিনিয়া মাদ্রাসার সামনে পৌঁছালে কয়েক জন তার ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। স্থানীয় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ঢাকায় স্থানান্তর করেন। ঢাকায় নেয়ার পথে ফরিদপুরের একটি বেসরকারি ক্লিনিকে সকাল ১০টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।
ওসি রূপান আরও জানান, পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও চাঁদাবাজ অপুর বিরুদ্ধে হত্যা. মাদক ও দ্রুত বিচার আইনে ৭টি মামলা রয়েছে। কথায় কথায় চাকু মারায় তার কুখ্যাতি ছিল।
স্থানীয় একাধিক সূত্র জানায়, শহরের বড় বাজারের মাছ বাজার, পানের হাটের ক্রেতা বিক্রেতা ও খালধার রোড এলাকায় অপুর আধিপত্য ছিল। পূর্ব শক্রতার কারণে তাকে হত্যা করা হতে পারে।

এ বছরের মার্চ মাসে দুইটি বার্মিজ চাকুসহ পুলিশের হাতে আটক হয়েছিল অপুঅ