তালাক দেয়া স্ত্রীর অন্যত্র বিয়ে হওয়ায় বোমা হামলা, আটক ২

0

স্টাফ রিপোর্টার ॥ তালাক দেয়া স্ত্রীর অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষুব্ধ হয়ে সহযোগীদের নিয়ে বোমা হামলা চালিয়েছে শুভ নামে এক বখাটে। গত সোমবার রাতে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ শুভকে ধরতে না পারলেও তার দুই সহযোগীকে ২টি বোমা ও ১টি চাকুসহ আটক করেছে।
এলাকাবাসী জানান, শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার ভাঙ্গাড়ি ব্যবসায়ী শুকুর আলীর এক মেয়ের সাথে প্রেমজ সম্পর্ক ছিলো এলাকার জাকিরের ছেলে বখাটে শুভ’র। তারা পালিয়ে বিয়েও করে। কিন্তু নির্যাতন করায় বিয়ের ৫ মাস পর শুকুর আলীর মেয়ে শুভকে তালাক দিয়ে পিতার বাড়িতে চলে আসে। এরপর গত সোমবার শুকুর আলী তার মেয়েকে অন্যত্র বিয়ে দেন। রাতে বাড়িতে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেয়ে ও জামাইকে বিদায় দেয়া হয়। প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় রাত ১১ টার দিকে শুভ তার সহযোগী অয়ন ও আমানউল্লাহকে নিয়ে শুকুর আলীর বাড়ির সামনে যায় এবং দুটি বোমার বিস্ফোরণ ঘটায়। পরে খবর পেয়ে কোতয়ালি থানা পুলিশের এসআই আ ফ ম মনিরুজ্জামান ঘটনাস্থলে যান। তিনি অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত শুভ’র সহযোগী অয়ন ও আমানউল্লাহকে আটক এবং তাদের কাছ থেকে ২টি বোমা ও ১টি চাকু জব্দ করেন। আটক অয়ন শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মাসুম হোসেনের ছেলে ও আমানউল্লাহ একই এলাকার ওহাব আলীর ছেলে।
পুলিশের এসআই আ ফ ম মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত শুভকে আটক করা যায়নি। তবে তার দুই সহযোগীকে ২টি বোমা ও ১টি চাকুসহ আটক করা হয়েছে।