গোপনে গ্রামের বাড়িতে বিয়ে সারলেন সানাই

0

লোকসমাজ ডেস্ক॥ তিন বছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন আলোচিত-সমালোচিত অভিনেত্রী সানাই মাহবুব। শুক্রবার নীলফামারী শহরের বাবুপাড়া মহল্লার বাড়িতে বিয়ে হয় এই অভিনেত্রীর।
সানাইয়ের বর নীলফামারী জেলার কিশোরীগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরাকুঠি এলাকার আনছার আলীর ছেলে আবু সালেহ মুসা। তিনি ঢাকায় একটি বেসরকারি ব্যাংকের কর্মকর্তা।
তবে সানাইর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিয়ে নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। এমনকি তার বাড়িতে সাংবাদিকদের প্রবেশ করতেও বাধা দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। একটি অনলাইন মিডিয়ার স্থানীয় প্রতিনিধিকে সানাইয়ের বাড়িতে আটকে রাখা হয় বলেও খবর পাওয়া যায়। পরে অবশ্য স্থানীয়দের মাধ্যমে তাকে ছাড়িয়ে আনা হয়।
জানা যায়, নিজস্ব আত্মীয়-স্বজন ও মহল্লার পরিচিতজনদের বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে। বেলা তিনটার দিকে গাড়ির বহর নিয়ে আসে বরযাত্রী। সন্ধ্যার আগেই বিয়ের পর্ব শেষে সানাই বরের সাথে শ্বশুর বাড়ি চলে যান বলে মহল্লাবাসী নিশ্চিত করেন।
প্রসঙ্গত, প্রায় তিন বছর আগে ২০১৯ সালে সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন এমন খবর প্রকাশ পেয়েছিল। এই অভিনেত্রী তার সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, ‘পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। ২৩ ফেব্রুয়ারি সকালে বাগদান হয়।’ তারপর সে বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি, বা প্রচার প্রচারণায় আসেনি। এরপর গত বছরের রোজা মাসে ফেসবুকে লাইভে এসে সানাই জানিয়েছেন, অভিনয় ছেড়ে ধর্মের পথে যাচ্ছেন তিনি।
অভিনেত্রী হিসেবে ক্যারিয়ারে সুবিধা করতে পারেননি সানাই। ৬টি সিনেমায় অভিনেত্রী হিসেবে চুক্তিবদ্ধ হলেও কারও সাথে কাজ করতে পারেনি সে। আলোচিত হওয়ার বদলে বিভিন্ন কর্মকা-ের কারণে সমালোচিতই হয়েছেন বেশি।

সূত্র: দেশ রূপান্তর