মনিরামপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ভারতীয় নাগরিকসহ নিহত ৩

0

 

স্টাফ রিপোর্টার,মনিরামপুর(যশোর)॥যশোরের মনিরামপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় এক ভারতীয় নাগরিকসহ ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন ভারতীয় নাগরিক সৌমেন দাস(৩০), মোটরসাইকেল চালক আনোয়ারুল ইসলাম(৪৭) এবং যুবদল নেতা রাসেল হোসেন। সৌমেন দাস মঙ্গলবার দুপুরে উপজেলার রামপুর জামতলা মোড়ে, চৌগাছার মোটরসাইকেল চালক আনোয়ারুল ইসলাম তেতুলিয়া মোড়ে এবং মনিরামপুরের কাশিমনগর ইউনিয়ন যুবদল নেতা রাসেল হোসেন(২৮) সোমবার রাতে চাঁচড়া সড়কে নিহত হন। পুলিশ মরদেহ তিনটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, ভারতের চব্বিশ পরগনা জেলার গাইঘাটা থানার বৈকারা গ্রামের নিরঞ্জন দাস ছেলে-মেয়েসহ পাঁচ সদস্যের পরিবার নিয়ে মঙ্গলবার সকালে বেনাপোল স্থলবন্দর পার হয়ে একটি ইজিবাইকে করে কেশবপুর উপজেলায় তার মামার বাড়িতে যাচ্ছিলেন। নিরঞ্জন দাস জানান, বেলা দেড়টার দিকে মনিরামপুর উপজেলার রামপুর জামতলা মোড়ে পৌঁছালে চলন্ত ইজিবাইক থেকে রাস্তার উপর ছিটকে পড়ে তার ছেলে সৌমেন দাস। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় সৌমেনের। অন্যদিকে একই দিন বিকেল তিনটার দিকে উপজেলার হরিহরনগর ইউনিয়নের তেতুলিয়া মোড়ে একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক চৌগাছা উপজেলার আনোয়ারুল ইসলাম নামে এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
অপরদিকে উপজেলার কাশিমনগর ইউনিয়ন যুবদলের সদস্য মৎস্যখামারী রাসেল হোসেন সোমবার রাত নয়টার দিকে মোটরসাইকেলে ভাতুড়িয়া বাজারের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে চাঁচড়া সড়কের হরিনার বিলের পাশে একটি কফিশপের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রাসেল হোসেন এবং অপর মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধারের পর যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য রাসেলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রাসেল হোসেন কাশিমনগর ইউনিয়নের মথুরাপুর গ্রামের মৃত হায়দার আলী মোড়লের একমাত্র ছেলে। মঙ্গলবার বিকেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাসেলের মরদেহ দাফন করা হয়।
এদিকে রাসেলের মৃত্যুর খবর পেয়ে থানা বিএনপির আহবায়ক সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, পৌর আহবায়ক খায়রুল ইসলাম, আবদুর রাজ্জাক, রোস্তম আলী, ইদ্রিস আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ নিহতের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
মনিরামপুর থানার ওসি(তদন্ত) গাজী মাহাবুবুর রহমান জানান, ভারতীয় নাগরিকের দুর্ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।