ঝিকরগাছার সখিনা হত্যা মামলার আসামি মিজান আটক,স্বীকারোক্তি

0

 

স্টাফ রিপোর্টার ॥ যশোরের ঝিকরগাছা উপজেলার সোনাকুড় গ্রামের সখিনা খাতুন সখি হত্যা মামলার আসামি মিজানুর রহমান মিজানকে আটক করেছে পুলিশ। গত সোমবার দুপুরে সোনাকুড় গ্রামের বিশ্বাস ভাটা থেকে তাকে আটক করেন স্থানীয় বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনসপেক্টর কামরুজ্জামান। মঙ্গলবার আদালতে সোপর্দ করা হলে আটক মিজান হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল তার জবানবন্দি গ্রহণ শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মিজান সোনাকুড় গ্রামের আবুল ওহাবের ছেলে।
আদালত ও পুলিশ সূত্র জানায়, মিজানের সাথে সখিনা খাতুনের পরকীয়া সম্পর্ক ছিলো। বিভিন্ন সময় তারা শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন। এর কিছু প্রমাণ সখিনার কাছে রয়ে গেছে। সখিনা প্রায় বিষয়টি হাতিয়ার হিসেবে নিয়ে মিজানের কাছে অর্থদাবি করেন। সম্প্রতি মিজানকে তার ছেলের সাথে সখিনার মেয়ের বিয়ে দিতে চাপ সৃষ্টি করা হয়। কিন্তু মিজান তাতে রাজি হয় না। এ নিয়ে দু’জনের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এ সময় সখিনা বিষ খেয়ে মরে যাওয়ার হুমকি দেন। সর্বশেষ গত রোববার বিকেলে সখিনা বিষ নিয়েই মিজানের সাথে দেখা করতে আসেন। দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সখিনাকে বেধড়ক মারধর করেন মিজান। এতে অজ্ঞান হয়ে পড়েন সখিনা। এরপর সখিনার মুখে বিষ ঢেলে হত্যা নিশ্চিত করে সেখান থেকে পালিয়ে যান মিজান। মঙ্গলবার আদালতে দেয়া জবানবন্দিতে এসব কথা জানিয়েছেন আটক মিজান।
উল্লেখ্য, গত সোমবার সকাল নয়টার দিকে উপজেলার তালশারি গ্রামের আব্দুস সত্তারের লেবুবাগান থেকে সখিনার লাশ উদ্ধার করে ঝিকরগাছা থানার পুলিশ। সখিনা উপজেলার সোনাকুড় গ্রামের সবজি বিক্রেতা নিয়াম উদ্দীনের স্ত্রী।