রূপসায় পাওনা টাকা চাওয়ায় যুবক খুন, আহত ২

0

স্টাফ রিপোর্টার, খুলনা ॥ খুলনার রূপসায় পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে হৃদয় শেখ (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় ২জন আহত হন। নিহত যুবক হারুন শেখের ছেলে।
আহতরা হলেন, বাগমারা গ্রামের মৃত আবুল কালাম সরদারের ছেলে মিঠু (২২) ও বাগমারা আদর্শ গলির ফল ব্যবসায়ী আফসার শেখ এর ছেলে নাজমুল শেখ (২২)। বুধবার ইফতারের পরে রূপসা উপজেলার বাগমারা এলাকায় এ ঘটনাটি ঘটে।
হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে পুলিশ আহত নাজমুলসহ তিনজনকে আটক করেছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, হৃদয় শেখ ও মিঠু খালাতো ভাই। পাশাপাশি রয়েছে তাদের মুদি দোকান। মিঠুর দোকান থেকে অন্তর নামে ওই এলাকার অপর এক যুবক বাকিতে মালামাল কেনে। দুপুরের দিকে হৃদয় ও অন্তর মিঠুর দোকানে আসে। এ সময় দোকানি মিঠু অন্তরের নিকট পাওনা টাকা চায়। এ নিয়ে তাদের মধ্যে বচসা হয়। পরে ওই দুই যুবক মিঠুকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।
ইফতারের কিছুক্ষণ পরে হৃদয় ও অন্তরসহ কয়েকজন যুবক মিঠুর দোকানে আসে। তাকে দোকান থেকে বের করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এ সময় পাশের দোকান থেকে মিঠুর খালাতো ভাই হৃদয় শেখ বের হয়ে ঠেকাতে গেলে ছুরি দিয়ে তারও বুকে আঘাত করে। এলাকাবাসী এগিয়ে এলে ওই যুবকরা বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে। আক্রমণকারী যুবকেরা ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বলে জানা গেছে। রূপসা থানার অফিসার ইনচার্জ মোশারেফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।