ফের অন্তরঙ্গ ছবি ফাঁস, যা বললেন জ্যাকুলিন

0

লোকসমাজ ডেস্ক॥ তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। তা সত্ত্বেও মুখে কুলুপ এঁটেছিলেন জ্যাকুলিন। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার ব্যক্তিগত আরও একটি ছবি ফাঁস হওয়ার পরই নীরবতা ভাঙলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে বিবৃতিতে কাতর আরজি জানালেন তিনি। জ্যকুলিনের বিবৃতি, এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছে। সংবাদমাধ্যমে বন্ধুরাও তাদের মধ্যে একজন। আমি তাদের থেকে অনেক কিছু শিখেছি। বর্তমানে আমার জীবন সোজা পথে চলছে না।
তবে আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন।
সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। নিজের ভালবাসার মানুষের ছবি হলেও এমন করতে পারতেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব। মাস কয়েক আগে থেকেই শিরোনামে জ্যাকুলিন ফার্নান্দেজ। কারণ,আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি চন্দ্রশেখর। গত বছরই জ্যাকুলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিল চন্দ্রশেখর।
শোনা গিয়েছিল, জ্যাকুলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তার সম্পর্কে অনেক খোঁজখবর নিয়েছিল সুকেশ। সে ভালভাবেই জানত, তখন অভিনেত্রীর হাতে কোনও বড় কাজ ছিল না। সেই সুযোগ নিয়েই ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা তৈরির প্রস্তাব দিয়েছিল। সুপারহিরো ফিল্মের সিরিজ তৈরি করার প্রস্তাব দিয়েছিল সুকেশ। জ্যাকুলিনকে নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে, এমনটাই জানিয়েছিল সে। বলিউড অভিনেত্রীকে নাকি সুকেশ এও বোঝায়, তার মতো একজন অভিনেত্রীর সুপারহিরো ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করা উচিত। সেই ছবির জন্য সে ৫০০ কোটি টাকা দিতে প্রস্তুত।
শোনা যায়, সুকেশের কাছ থেকে গুচির ব্যাগ, জিমের পোশাক, দামী ব্র্যান্ডের জুতো, দু’টি হীরের আংটি, একাধিক ব্রেসলেট পেয়েছেন বলেই নাকি ইডি অফিসারদের জানান জ্যাকুলিন। এদিকে সুকেশের দাবি, জ্যাকলিনকে সে মোট ৭ কোটি টাকার গয়না দিয়েছে। আমেরিকায় থাকেন জ্যাকুলিনের বোন। তাকে প্রায় এক কোটি টাকা লোন অফার করার পাশাপাশি একটি বিএমডব্লিউ গাড়িও দিয়েছে। জ্যাকুলিনের মাকে দিয়েছে একটি পোর্শে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামী ইটালিয়ান গাড়ি দিয়েছে বলেও দাবি করেছে সুকেশ।