৯৯৯-এ ফোন এবার স্ত্রীকে নির্যাতনের অভিযোগ মুরাদের বিরুদ্ধে

0

লোকসমাজ ডেস্ক॥ সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনেছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান। বৃহস্পতিবার জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সহযোগিতা চেয়েছেন ডা. জাহানারা। ফোন পেয়ে ধানমন্ডি থানা পুলিশের একটি টিম ডা. মুরাদের ধানমন্ডির বাসায় যায়। তবে সেখানে ডা. মুরাদকে পাওয়া যায়নি।
ধানমন্ডি থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আজ বিকেলে ৯৯৯- এ ফোন দিয়ে ডা. মুরাদের স্ত্রী আমাদের সহায়তা চান। মুরাদ হাসানের বিরুদ্ধে তার স্ত্রী নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ আনেন। এরই পরিপ্রেক্ষিতে থানা থেকে একটি টিম তার বাসায় যান। এ বিষয়ে লিখিত অভিযোগ করার জন্য মুরাদের স্ত্রী পরে থানায় যান।
এর আগে বিএনপি নেতা তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফোনে ধষর্ণের হুমকি দেয়ার অডিও ক্লিপ ছড়িয়ে পড়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন মুরাদ হাসান।
এরপর তাকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়। বির্তকের মুখে দেশত্যাগ করলেও কানাডায় ঢুকতে না পেরে আবার দেশে ফিরে আসেন তিনি।