পাকিস্তানি সেজেও বাঁচতে পারেনি কোহলির মেয়েকে ধর্ষণের ‘হুমকিদাতা’

0

লোকসমাজ ডেস্ক॥ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত টানা দুই ম্যাচ হারার পর বিরাট কোহলির মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১০ নভেম্বর) হায়দরাবাদ থেকে ২৩ বছর বয়সী ওই যুবককে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের একটি বিশেষ দল। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি নামে ওই যুবক সফটওয়্যার ইঞ্জিনিয়ার। আগে একটি ফুড ডেলিভারি অ্যাপে কাজ করলেও বর্তমানে তিনি বেকার।
অভিযোগ উঠেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে ভারত হেরে যাওয়ার পর বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতির নয় মাস বয়সী মেয়েকে ধর্ষণের হুমকি দেন ওই যুবক। তারপর থেকেই সাইবার ক্রাইম বিশেষজ্ঞদের সাহায্যে তাকে খুঁজতে শুরু করে মুম্বাই পুলিশ। চমকপ্রদ বিষয় হলো, বিরাটের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়ার পর নিজের টুইটার হ্যান্ডেল পুরোপুরি বদলে ফেলেন অভিযুক্ত। টুইটারে নিজেকে পাকিস্তানি হিসেবে তুলে ধরার চেষ্টা করেন তিনি। কিন্তু কোনো জারিজুরিই কাজে আসেনি। শেষপর্যন্ত পুলিশের হাতে ঠিকই ধরা পড়তে হয়েছে তাকে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তকে মুম্বাই নিয়ে যাওয়া হয়েছে।
প্রসঙ্গত, টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের পরে ভারতীয় ক্রিকেটাররা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আক্রমণের শিকার হন। সবচেয়ে বেশি আক্রমণ করা হয় ফাস্ট বোলার মোহম্মদ শামিকে। এর প্রতিবাদে তৎকালীন ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, শামি ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছেন। শুধু ধর্মের কারণে তাকে আক্রমণ করা অন্যায়। এরপর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারের পর অনলাইনে হেনস্তার শিকার হন কোহলি নিজেই। এমনকি তার শিশুকন্যা ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। এমন জঘন্য হুমকির জেরে আলোড়ন সৃষ্টি হয় ভারতজুড়ে। অপরাধীকে ধরতে উঠেপড়ে লাগে কর্তৃপক্ষ। দিল্লির মহিলা কমিশনও এ বিষয়ে হস্তক্ষেপ করে। দিল্লি পুলিশ কমিশনারকে এ ঘটনার এফআইআ’র প্রতিলিপি জমা দেওয়ার আহ্বান জানায় তারা।
সূত্র: এনডিটিভি