আজকের রাশিফল

0

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল, গ্রহপিতা রবি ও ন্যায়ের দেবতা শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা-মোকদ্দমায় জয়ী হওয়ার সম্ভাবনা প্রবল। শিক্ষার্থীদের মনোবল চাঙা হযে উঠবে। শত্রুরা পিছু হটতে বাধ্য হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা বাড়বে।
মিথুন [২১ মে-২০ জুন] ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। গৃহবাড়িতে অতিথি সমাগমে মুখর থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের সম্ভাবনা। শত্রুরা পরাস্ত হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে নিশ্চিত হবে। শিক্ষার্থীরা নিত্যনতুন চমক দেখাতে সক্ষম হবেন। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ধারকর্জ ও ঋণের বোঝা নামবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। সন্তানদের আচরণ ও শরীর-স্বাস্থ্যের ওপর তীক্ষè নজর রাখার আবশ্যকতা রয়েছে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] হারানো মনোবল ফিরে পাবেন। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কারণে-অকারণে মতানৈক্য সৃষ্টি হবে। দুর্জনেরা আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দেবে। সংকটকালে বন্ধুবান্ধবরা দূরে থেকে মজা দেখবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। পাওনা টাকা আদায় হতে পারে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। নিঃসন্তান দম্পতিদের মুখে হাসির ঝলক ফুটবে।