শার্শায় আধা কেজি হেরোইনসহ আটক ব্যক্তির যাবজ্জীবন দণ্ড

0

স্টাফ রিপোর্টার ॥ যশোরের শার্শায় আধা কেজি হেরোইনসহ আটক গফ্ফার নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত। একই সাথে তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। বৃহস্পতিবার জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক এই রায় প্রদান করেন। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন পাবলিক প্রসিকিউটর এম ইদ্রিস আলী।
সাজাপ্রাপ্ত গফফার শার্শা উপজেলার শ্যামলগাছি উত্তরপাড়ার মৃত এবাদত মোড়লের ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।
মামলার বিবরণীতে জানা গেছে, ২০১৭ সালের ১৬ সেপ্টেম্বর বিকেলে শার্শা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শ্যামলাগাছি গ্রামের চৌধুরী অটো রাইসমিলের সামনে অভিযান চালায়। সেখান থেকে গফ্ফারকে আটক করে পুলিশ। পরে তার শরীর তল্লাশি করে পরনের লুঙ্গিতে গোজা পাঁচটি টোপলায় থাকা আধাকেজি হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শার্শা থানায় মামলা করেন এসআই বকতিয়ার আলী।মামলাটি তদন্তের দায়িত্ব পান থানার এসআই মামুনুর রশিদ। তদন্ত শেষে পুলিশ আসামি গফ্ফারকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। বৃহস্পতিবার এই মামলার রায়ে বিচারক তাকে উল্লিখিত দণ্ড প্রদান করেন।