আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, সেনাপতি মঙ্গল ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে মিলে ক্যারিয়ার গড়তে সক্ষম হবেন।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল] ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। পিতা-মাতার সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে] দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।
মিথুন [২১ মে-২০ জুন] বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা ও সালিশ বিচারের রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই] দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট] দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর] বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। অত্যাবশ্যকীয় ভ্রমণে কোনো না কোনো বাধা আসতে পারে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আনাগোনা বাড়বে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে। সন্তানদের সাফল্যে গৌবান্বিত হবেন।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। মামলা মোকদ্দমা ও সালিশ বিচারের রায় পক্ষে আসবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো অনুষ্ঠানে যোগদান করবেন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর] দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। নতুন প্রেম বন্ধুত্বে সতর্ক থাকতে হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন। রাগ জেদ অহংকার হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] ধন উপার্জনের সব পথ খুলে যাবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। ধার কর্জ ও ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে।

ভাগ