ডিলিট করা হোয়াটসঅ্যাপ মেসেজ পড়বেন যেভাবে

    0

    লোকসমাজ ডেস্ক॥ হোয়াটসঅ্যাপে ডিলিট করা মেসেজ পড়া সম্ভব। অ্যানড্রয়েড ফোন থাকলেই কাজটি করা সহজ। এর জন্য আপনাকে ডাউনলোড করতে হবে একটি থার্ড পার্টি অ্যাপ। জেনে নিন কীভাবে সহজেই আপনি দেখে নিতে পারবেন সেই ডিলিট হওয়া মেসেজটি।
    সবার প্রথমে ফোনে গুগল প্লে স্টোর থেকে WhatsRemoved+ অ্যাপ ডাউনলোড করুন অ্যাপটি ইনস্টল করুন। ইনস্টল হয়ে গেলে আপনার কাথ থেকে যে পারমিশন চাইবে সেটিকে ওকে করুন। এই অ্যাপটি আপনাকে জিজ্ঞেস করবে যে আপনি কোন কোন অ্যাপের অ্যাক্সেস দিতে যান।
    এখানে দেওয়া লিস্টের মধ্যে থেকে হোয়াটসঅ্যাপ বেছে নিন আর অ্যালাউতে ক্লিক করে দিন। এবার এই অ্যাপটি হোয়াটসঅ্যাপের প্রত্যেকটি নোটিফিকেশনে অ্যাক্সেস করে নেবে।
    এখান থেকে আপনি ওই সব মেসেজও পড়তে পাড়বেন যা ডিলিট করে দেওয়া হয়েছে। ডিলিট মেসেজ দেখার জন্য আপনাকে এই অ্যাপটি ওপেন করে হোয়াটসঅ্যাপ সিলেক্ট করতে হবে।
    এই অ্যাপের সাহায্যে আপনি ছবি আর ভিডিও রিকভার করতে পাড়বেন, কিন্তু যদি সেই ছবি বা ভিডিওটি ডাউনলোড হয়নি তো ফিরে পাওয়া সম্ভব নয়, অ্যাপটি শুধুমাত্র অ্যানড্রয়েড ফোনেই কাজ করবে। WhatsRemoved একটি থার্ড পার্টি অ্যাপ যা আপনার ডেটা অ্যাক্সেস করতে পারে।