আরিচায় অজ্ঞান পার্টির কবলে চৌগাছার প্রবাসী, খোয়ালেন টাকা ও পাসপোর্ট

0

স্টাফ রিপোর্টার, চৌগাছা (যশোর) ॥ করোনার ভ্যাকসিন নিয়ে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির কবলে পড়েছেন যশোরের চৌগাছার প্রবাসী আলমগীর হোসেন (৪৫)। রোববার বিকেলে আরিচা ফেরিঘাটে এই ঘটনা ঘটে। অজ্ঞান পার্টির সদস্যরা অচেতন অবস্থায় তার কাছ থেকে নগদ টাকা ও পাসপোর্ট নিয়ে গেছে। বর্তমানে তিনি চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন।
চৌগাছা পৌর এলাকার চানপুর গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন দীর্ঘ দিন কুয়েতে থাকার পর সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন। কুয়েত যেতে হলে করোনা ভ্যাকসিন বাধ্যতামূলক, তাই ঢাকা হতে আগেই প্রথম ডোজ সম্পন্ন করেন। দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য রোববার ঢাকায় যান। ভ্যাকসিন নেওয়ার পর বিকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে আরিচা ফেরিঘাটে হকারের কাছ থেকে একটি পেয়ারা কিনে খান। এর কিছুক্ষণ পরেই তিনি বাসের সিটে ঘুমিয়ে যান, রাতে কিছুটা জ্ঞান ফিরলে দেখেন গোয়ালন্দ সদর হাসপাতালে ভর্তি।
স্বজন সাইফুল ইসলাম বলেন, গোয়ালন্দ হাসপাতাল থেকে জনৈক ব্যক্তি ফোন দিয়ে বলেন, আপনাদের আত্মীয় অজ্ঞান পার্টির কবলে পড়ে এখানকার হাসপাতালে ভর্তি। খবর পেয়ে রাতেই সেখানে যেয়ে চিকিৎসকের পরামর্শে চৌগাছায় নিয়ে আসা হয়। বর্তমানে তিনি চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন। আলমগীর হোসেন ৬ মাসের ছুটিতে বাড়িতে এসেছিলেন, করোনা ভ্যাকসিন নেওয়া সম্পন্ন হয়েছে দ্রুতই কুয়েত ফিরবেন, কিন্তু পাসপোর্ট খোয়া যাওয়ায় পড়েছেন বিপাকে। দ্রুত পাসপোর্ট না হলে বিদেশ যাওয়া হয়ত বন্ধ হয়ে যাবে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম বলেন, তিনি অনেকটাই সুস্থ দ্রুতই হাসপাতালের ছাড়পত্র দেওয়া হবে।