আরিচায় অজ্ঞান পার্টির কবলে চৌগাছার প্রবাসী

0

স্টাফ রিপোর্টার চৌগাছা (যশোর) ॥ যশোরের চৌগাছার প্রবাসী আলমগীর হোসেন (৪৫) অজ্ঞান পার্টির কবলে পড়ে মারাত্মক অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি। ঢাকা থেকে বাড়ি ফেরার পথে রবিবার বিকেলে আরিচা ফেরিঘাটে এই দূর্ঘটনা ঘটে। এ সময় অজ্ঞান পার্টির সদস্যরা তার নিকট হতে নগদ টাকা ও পাসপোর্ট নিয়ে গেছে। বর্তমানে তিনি চৌগাছা পাসপাতালে চিকিৎসাধীন।
চৌগাছা পৌর এলাকার চানপুর গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন দীর্ঘ দিন কুয়েতে থাকার পর সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন। কুয়েত যেতে হলে করোনা ভ্যাকসিন বাধ্যতা মূলক, তাই ঢাকা হতে সে বেশ আগেই প্রথম ডোস সম্পন্ন করেন। দ্বিতীয় ডোজ নেয়ার জন্য রবিবার ঢাকায় যান। ভ্যাকসিন নেয়ার পর বিকেলে বাড়ির উদ্যোশে রওনা দেয়। পথিমধ্যে আরিচা ফেরিঘাটে পৌছালে হকারের নিকট থেকে একটি পেয়ারা কিনে খান। এর কিছুক্ষন পরেই তিনি বাসের সিটে ঘুমিয়ে যান, রাতে কিছুটা জ্ঞান ফিরলে দেখেন গোয়ালনন্দ সদর হাসপাতালে ভর্তি।
আহতের স্বজন সাইফুল ইসলাম বলেন, গোয়ালনন্দ হাসপাতাল থেকে জৈনক ব্যক্তি ফোন দিয়ে বলেন, আপনাদের আত্মীয় অজ্ঞান পার্টির কবলে পড়ে এখানকার হাসপাতালে ভর্তি। খবর পেয়ে রাতেই আমরা গোয়ালনন্দ হাসপাতালে যেয়ে চিকিৎসকের পরামর্শে চৌগাছায় নিয়ে আসি বর্তমানে তিনি চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন। আলমগীর হোসেন ৬ মাসের ছুটিতে বাড়িতে এসেছিলেন, করোনা ভ্যাকসিন নেয়া সম্পন্ন হয়েছে দ্রুতই কুয়েত ফিরবেন, কিন্তু পাসপোর্ট খোয়া যাওয়ায় পড়েছেন বিপাকে। দ্রুত পাসপোর্ট না হলে বিদেশ যাওয়া হয়ত বন্ধ হয়ে যাবে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রফিকুল ইসলাম বলেন, তিনি অনেকটাই সুস্থ্য দ্রুতই হাসপাতালের ছাড়পত্র দেয়া হবে।