কালীগঞ্জে লকডাউনে চলছে চোর-পুলিশ খেলা!

0

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা ॥ ঝিনাইদহের কালীগঞ্জে লকডাউনে অলিগলিতে চলছে চোর-পুলিশ খেলা। প্রশাসন কর্তৃক করোনা বিস্তার রোধে সকল ব্যবসা প্রতিষ্ঠান রন্ধের নির্দেশনা থাকলেও থেমে নেই ব্যবসা-বাণিজ্য।
বৃহস্পতিবার দেখা যায়, কালীগঞ্জ উপজেলা সদরের মধুগঞ্জ বাজার, হাসপাতাল সড়ক, নিমতলা বাজার, নতুন বাজার, বারবাজার, মহিলা কলেজ রোডের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠানের হাফ শাটার আর ফুল শাটার খুলে ব্যবসা-বাণিজ্য করছেন ব্যবসায়ীরা। পুলিশের গাড়ি টহল, মোবাইল কোর্টের টিম দেখলে দোকানের হাফ শাটার বন্ধ করে পালিয়ে যাচ্ছেন দোকানিরা। আবার পুলিশ চলে গেলে ব্যবসা প্রতিষ্ঠানের শাটার খুলে কেনাবেচা শুরু করছেন। এছাড়া সাধারণ মানুষ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবাধে চলাফেরা করছেন। তারা মানছেন না স্বাস্থ্যবিধি। অনেকের মুখে নেই মাস্ক।
কালীগঞ্জ পরিবেশক সমিতির সভাপতি সদরউদ্দীন মিয়া বলেন, সমিতির পক্ষ থেকে সকল ব্যবসায়ীকে সরকারি বিধিনিষেধ মেনে চলতে বলা হয়েছে।
কালীগঞ্জ থানা পুলিশের ওসি মাহফুজার রহমান বলেন, লকডাউন কার্যকরে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে সেনাবাহিনী, পুলিশ ও ম্যাজিস্ট্রেট। বসানো হয়েছে চেকপোস্ট। বাইরে বের হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।