ঝিনাইদহে আ.লীগ নেতার বিরুদ্ধে পোস্টার, সংবাদ সম্মেলন দলের

0

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ॥ ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরনের বিরুদ্ধে জেলা শহরে ‘বহুরুপি ব্যক্তি খুনি হিরণ’ শিরোনামে পোস্টার মারা হয়েছে। পোস্টারে হিরনকে মাগুরা থেকে বিতাড়িত, যুদ্ধাপরাধী, সর্বহারা, অস্ত্রধারীর সদস্য, শতাধিক ব্যক্তির খুনি হিসেবে উল্লেখ করা হয়। এই পোস্টার নিয়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগে অস্বস্তি বিরাজ করছে। নেতাদের ভাষ্য, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে করে এলাকায় আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলের কারণে এ ধরণের পোস্টার সাটা হয়েছে।
এদিকে শহরব্যাপী পোস্টার টাঙানোর প্রতিবাদে বুধবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড, আব্দুর রশিদ। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার পদ্মাকর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিকাশ কুমার বিশ্বাস, ঘোড়শাল ইউনিয়নের সভাপতি পারভেজ মাসুদ লিল্টন, হরিশংরকরপুর ইউনিয়নের সভাপতি খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, গান্না ইউনিয়নের সভাপতি তোফাজ্জেল হোসেন বিশ্বাস, মধুহাটীর সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ জুয়েল, সাগান্না ইউনিয়নের সভাপতি মোফাজ্জেল হোসেন ও ফুরসন্দি ইউনিয়নের সভাপতি শহীদ শিকদার প্রমুখ।
লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, একটি মহল আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পোড়াহাটি ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরনের বিরুদ্ধে রাতের আঁধারে আপত্তিকর পোস্টার মেরেছে। পোস্টারে যা বলা হয়েছে তা মিথ্যা ও অসত্য। সংবাদ সম্মেলনে সিসিটিভির ফুটেজ দেখে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের প্রতি দাবি জানানো হয়।