দামুড়হুদার শিক্ষক মাদকসেবী আবুল কালাম করোনা আক্রান্ত নন, জেলা কারাগারে!

0

রিফাত রহমান, চুয়াডাঙ্গা॥ অবশেষে জানা গেলো চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জগন্নাথপুর গ্রামের মসজিদপাড়ার মোবারক মাস্টারের ছেলে দলিয়ারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাদকসেবী ও কারবারী আবুল কালাম করোনা আক্রান্ত নয় তিনি জেলা কারাগারে অন্তরীণ। গতকাল রোববার নিশ্চিত হওয়া যায় ওই শিক্ষক একটি মোটরযান মামলায় কারাবন্দী। এ বিষয়টি ঢেকে রাখার জন্য ওই শিক্ষকের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরে কল দিলে তার স্ত্রী অপর প্রান্ত থেকে বলেন যে, তিনি করোনা আক্রান্ত তাই কারোর সঙ্গে কথা বলতে পারছেন না। এরপর থেকে মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।
চুয়াডাঙ্গা আদালত পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, বেশ কিছুদিন আগে ড্রাইভিং লাইসেন্স, হেলমেটসহ মোটরসাইকেলের আনুসাঙ্গিক কাগজপত্র দেখাতে না পারায় মোটরযান অধ্যাদেশে তার বিরুদ্ধে মামলা হয়। মামলা নম্বর এনজিআর ৪৪৫/২০। ওই মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি হলে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ৭ এপ্রিল তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। আদালতের কার্যক্রম বন্ধ থাকায় তার জামিন হয়নি।
এ বিষয়টি সম্পর্কে দামুড়হুদা উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাকী সালাম বলেন, সহকারী শিক্ষক আবুল কালামের ব্যাপারে তদন্ত করে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, সহকারী শিক্ষক আবুল কালাম স্বরাস্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত একজন মাদককারবারী ও মাদকসেবী। তিনি ক্ষমতাসীন দলের নেতা এমন দাপট দেখিয়ে বিদ্যালয়েই পাঠদান করেন না। সারাদিনই তিনি প্রকাশ্যে মাদক সেবন ও কারবার করে বেড়ান। চুয়াডাঙ্গা শহরের কোর্টপাড়ায় বাড়ি ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করেন এবং সেখান থেকেই এ অপরাধমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বলে গুরুতর অভিযোগ রয়েছে।